Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, রাজশাহীর ওয়েব পোর্টালে আপনাকে স্বাগতম


শিরোনাম
বগুড়ায় একটি পিকআপ গাড়িতে কোরবানির গরুর চামড়ার মধ্যে লুকিয়ে পাচারের সময় আড়াই মন (১০০ কেজি) গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।
বিস্তারিত

বগুড়ায় একটি পিকআপ গাড়িতে কোরবানির গরুর চামড়ার মধ্যে লুকিয়ে পাচারের সময় আড়াই মন (১০০ কেজি) গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার সদস্যরা ঈদের পরের দিন শুক্রবার (৩০ জুন) গভীর রাতে বগুড়া শহরের উপকণ্ঠে বেতগাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে কোরবানির গরুর চামড়া বোঝাই একটি পিকআপ গাড়িতে করে গাঁজার একটি বড় চালান হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়া আসছে। পরে এই সংবাদ পেয়ে অধিদপ্তরের উপ-পরিচালক মো.রাজিউর রহমানের নির্দেশনায় দপ্তরের এসআই আবির হাসানের নেতৃত্বে দপ্তরের একটি টিম পিকআপটি আটকের জন্য বগুড়ার বেতগাড়িতে অবস্থান নেয়। এ অবস্থায় রাত ১টা ২০ মিনিটের দিকে সেখানে চামড়া বোঝাই পিকআপ গাড়িটি পৌঁছালে অধিদপ্তরের নিজস্ব গাড়ি দিয়ে রাস্তায় বেরিকেটের মাধ্যমে পিকআপটি আটক করা হয়। এ সময় ওই পিকআপ গাড়িতে তল্লাশি করে ৭০ টি গরুর চামড়ার নিচ থেকে ১০০ কেজি গাঁজা আটক করা হয়। গাঁজাগুলো প্লাস্টিক বস্তায় মোড়ানো অবস্থায় ছিল। এ ঘটনায় তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তারা হলো কিশোরগঞ্জের ভৈরব উপজেলার টেকেরহাটি এলাকার আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহমেদ (২০), গাজীপুরের বর্মী বাজার এলাকার পাইটাল বাড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে জসিম মিয়া (৩৬), এবং জয়পুরহাটের কাশিয়াবাড়ী এলাকার আব্দুল মুত্তালেব এর ছেলে পিকআপ চালক আরিফ হোসেন (৩৪)। সেই সাথে পিকআপটি জব্দ করা হয়েছে।

শাহজাহানপুর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। অধিদপ্তরের এসআই আবির হাসান বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আজ শনিবার (১ জুলাই) তাদের আদালতে পাঠানো হয়েছে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
02/06/2023
আর্কাইভ তারিখ
31/03/2025