Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, রাজশাহীর ওয়েব পোর্টালে আপনাকে স্বাগতম


শিরোনাম
৩৯(ঊনচল্লিশ) কেজি গাঁজা ও একটি পিকআপ এবং মোবাইল ১টি উদ্ধার
বিস্তারিত

বগুড়া জেলার অর্ন্তগত সোনাতলা থানাধীন দড়িহাঁসরাজ মধ্যপাড়া জামে মসজিদের সামনে রাস্তার উপর ০২ জন মাদক আসামী গ্রেফতার করে ৩৯(ঊনচল্লিশ) কেজি গাঁজা ও একটি পিকআপ এবং মোবাইল ১টি উদ্ধার


    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই মাদক নিয়ন্ত্রণের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষার জন্য বগুড়া জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়া এর জোরালো কার্যক্রম অব্যাহত আছে।  

    এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়া উপপরিচালক জনাব  মোঃ রাজিউর রহমান নেতৃত্বে উপপরিদর্শক মোঃ শাহ আলমসহ বিভাগীয় সদস্যদের সমন্বয়ে গঠিত টিম কর্তৃক গত ২৫/০১/২০২৪ ইং তারিখ বিকাল ০৫:০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার অর্ন্তগত সোনাতলা থানাধীন দড়িহাঁসরাজ মধ্যপাড়া জামে মসজিদের অবস্থান নেই। বগুড়াগামী একটি পিকআপটিতে নির্মাণ কাজে ব্যবহৃত শুকনা বাঁশ ও কাঠ নিয়ে অবৈধ মাদকদ্রব্য নিয়ে আসলে আসামীদ্বয়কে আটক করি। লোকজন উপস্থিত হলে তাদের মধ্য ০২ (দুই) জনকে সাক্ষি হিসেবে নিয়ে বিধি মোতাবেক পিকআপ তল্লাশী করি। আসামীদ্বয়ের দেখানো মতে পিকআপের বডির নীচে চেসিস এর উপর বিশেষভাবে তৈরী চেম্বারে থেকে লাল পলি প্যাকেটের ভিতর স্কচটেপ মোড়ানো ছোট বড় ২০(বিশ)টি পলি প্যাকেটে ৩৯(ঊনচল্লিশ) কেজি গাঁজা উদ্ধার করি। নির্মাণ কাজে ব্যবহৃত শুকনা বাঁশ ও কাঠ উদ্ধার করি। মোবাইল একটি উদ্ধার করি। মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত রংপুর মেট্রো-ন-১১-০১১৭নং পিকআপ একটি চাবীসহ জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামীদের তথ্য:

১। মোঃ নুর নবী মিয়া (৩০)(ড্রাইভার), পিতা- মোঃ নুর ইসলাম, মাতা- মোছাঃ জান নবী, স্থায়ী ঠিকানা- চাকের কুটি, সুখাতী, থানা- নাগেশ্বরী, জেলা- কুড়িগ্রাম। 

২। মোঃ ফয়সাল ইসলাম(২২), পিতা- মোঃ নজরুল ইসলাম @ নজের, মাতা- মোছাঃ জরিনা বেগম, স্থায়ী ঠিকানা সাং- বীরভদ্র বালাটারী কাউয়াপট্টি, থানা- মাহিগঞ্জ, রংপুর মহানগর, জেলা- রংপুর।

ব্যবসার কৌশল :

আমাদের কাছে তথ্য ছিল আসামীদ্বয় অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশে বিভিন্ন জায়গায় বহন ও সরবরাহ করে আসছিল।



                                            

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/01/2024
আর্কাইভ তারিখ
30/11/2024